| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপিকে না : নানক 


সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপিকে না : নানক 


রহমত ডেস্ক     03 January, 2022     10:19 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, তৈমূরের অব্যাহতিতে আত্মতৃপ্তি পাওয়ার কিছু নেই। সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপিকে বিশ্বাস করা যায় না। আমাদের মধ্যে একজন (তৈমূর আলম খন্দকার) প্রার্থী আছেন। তিনি বলেন আওয়ামী লীগও তার সঙ্গে আছে। জাতীয় পার্টিও তার সঙ্গে আছে। হেফাজতও তার সঙ্গে আছে। এত শক্তি তিনি কিভাবে পেলেন? তাকে বিএনপির উপদেষ্টাসহ সব ধরনের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাহলে এখন কোথায় গেল এত শক্তি?

আজ (৩ জানুয়ারি)  সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের দুই নম্বার রেলগেইট এলাকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন-নাসিক নির্বাচনে মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর সমর্থনে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে বৈঠক শেষে নানক এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ জেলা আ’লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা প্রমুখ।

নেতাকর্মীদের উদ্দেশ করে নানক বলেন, এই নির্বাচনকে সামনে রেখে এখনও যারা নিজেদের নির্লিপ্ত রেখেছেন যদি দল করেন, শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাস করেন তাহলে সেই নির্লিপ্ততা থেকে বেরিয়ে আসতে হবে। দলের সঙ্গে কাজ করতে হবে। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আ’লীগের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ আছে। সিটি নির্বাচনে দলীয় ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করছে।